তিনটি নারীর ধর্ষণের শিকার হলেন ৩৩ বছরের এক পুরুষ!!!

0
245

ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার ৩৩ বছরের এক পুরুষকে সাথে। প্রথমে তাকে অপহরণ করে, তারপর তাকে ধর্ষণ করল তিন নারী। জানা গেছে, মাথায় বন্দুক ঠেকিয়ে সেই ব্যক্তিকে ধর্ষণ করা হয়। তাদের কালো এসইউভি গাড়িতে তুলে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

অভিযোগ, এক নারী গাড়ি থেকে মাথা বের করে সেই ব্যক্তির কাছ থেকে পথ নির্দেশনা চান। সেই ব্যক্তি যখন সাহায্য করছিলেন, তখন মহিলা তিনটি বলেন তারা নাকি বুঝতে পারছেন না। এই বলে তারা ওই যুবকটিকে তাদের সাথে একটু আগে পর্যন্ত যেতে বলেন।

যুবকটি তাদের কথা মত গাড়িতে চাপলে সেই সময় বাকি দুই নারী তাকে শক্ত করে ধরে বেঁধে দেয় আর তারপর লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে সেই ব্যক্তিকে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত তিন নারী।

নির্যাতনের শিকার সেই পুরুষ জানান, তাকে ওই নারী তিনটি একের পর এক ক্রমাগত ধর্ষণ করতে থাকে। চার বার ধর্ষিত হবার পর তার নাকি কিছু আর মনে নেই। পরে যখন তার জ্ঞ্যান ফেরে তখন তিনি দেখেন রাস্তার ধারে একটি জঙ্গলের ভিতর তিনি পড়ে রয়েছেন। তিনি তখনই অনুভব করতে পারেন যে তার পুরুষাঙ্গে খুব ব্যাথা করছে এবং রক্ত জমা হয়ে গেছে।

তিনি সেখান থেকে কোন রকমে বেরিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ ধর্ষণের মামলা দায়ের করেছে। পরিক্ষা করে জানা গেছে তাকে ছয়-সাতবার ধর্ষণ করা হয়েছিল। পুলিশের অনুমান জ্ঞ্যান হারানোর পরেও তাকে একাধিকবার ধর্ষণ করা হয়। এবং পরে তাকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। শুরু হয়েছে তদন্ত। যদিও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তবে পুলিশ জানিয়েছে খুব শিঘ্রই তারা অপরাধীদের ধরে ফেলবেন।

Comments

comments